বরগুনায় বাড়িতে ঢুকে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রীকে কুপিয়ে জখম

প্রকাশিত : ২১ জুন ২০২১

মাইনুল হাসান মোল্লা, বরগুনা: বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃইউসুফ শরীফের বাড়িতে ঢুকে তার স্ত্রীসহ নয়জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় ওই বাড়িতে ভাঙচুর চালিয়ে অগ্নিসংযোগ করা হয়। রোববার (২০ জুন) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী ইউসুফ শরীফের স্ত্রী তাসলিমা আক্তারের (৪৮) নাম জানা গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ইউসুফ শরীফের স্বজনদের অভিযোগ, তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমাম হাসান শিপনের কর্মী ও সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন চেয়ারম্যান প্রার্থী ইমাম হাসান শিপন। ইউসুফ শরীফের ছেলে হামিম শরীফ বলেন, আমাদের বাড়ির সামনে দিয়ে শতাধিক মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মী ও সমর্থকরা আমাদের বাড়িতে ঢুকে হামলা ও ভাঙচুর চালাই।

এরপর বাড়িতে থাকা আমার মাসহ নয়জনকে কুপিয়ে জখম করে। এরপর তারা আমাদের ঘর ও গোয়ালঘরে আগুন দেয়। তিনি আরও বলেন এ ঘটনার খবর পেয়ে বেতাগী থানা পুলিশ আমাদের বাড়িতে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বেতাগী উপজেলা হাসপাতালে পাঠায় এবং ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে বেতাগী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মিজান সালেহ বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণের চেষ্টা চলছে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের চিকিৎসার ব্যবস্থা করে পুলিশ। এ ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। এ ছাড়া অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

আপনার মতামত লিখুন :