ঢাকা বোট ক্লাব থেকে নাসিরসহ ৩ জনকে বহিষ্কার

প্রকাশিত : ১৪ জুন ২০২১

চিত্রনায়িকা পরী মণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি নাসির ইউ মাহমুদসহ তিন সদস্যকে বহিষ্কার করেছে ঢাকা বোট ক্লাব। অপর দুই বহিষ্কৃত হলেন তুহিন সিদ্দিকী অমি ও শাহ এস আলম। ক্লাব সূত্র জানায়, পরী মণি অভিযোগ তোলার পর তুমুল আলোচনার মধ্যে সোমবার রাতে ঢাকা বোট ক্লাব ক্লাবের কার্যনির্বাহী কমিটি জরুরি বৈঠকে বসে। সেখানে তিনজনকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়। সূত্রটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে।

ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য বখতিয়ার আহমেদ খান এর আগে দুপুরে সাংবাদিকদের বলেছিলেন, এই ঘটনায় ক্লাব ‘মর্মাহত’ এবং এতে ক্লাবের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নাসিরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। পরী মণি অভিযোগ করেন, গত ৮ জুন উত্তরার পাশের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে তার ওপর চড়াও হন নাসির। তাকে ধর্ষণের চেষ্টা চালানোর পাশাপাশি মারধরও করা হয়।

এ ঘটনায় সোমবার মামলা করেন পরী মণি। তার মামলায় প্রধান আসামি ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। সোমবার বিকেল ৩টার দিকে তাদের উত্তরা থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার বাকি তিনজন হলেন লিপি, সুমি ও স্নিগ্ধা। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে মাদকও জব্দ করা হয় বলে পুলিশ জানায়।

আপনার মতামত লিখুন :