কুতুবপুরে ব্যবসায়ী কাছে চাঁদা দাবি’ জামালের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রকাশিত : ১৪ জুন ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা শাহী বাজার এলাকায় এক ইন্টারনেট ব্যবসায়ীর কাছে চাঁদা দাবীর ঘটনায় থানায় জামাল আহমেদ বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে ।

 

এ ঘটনায় ডিস ব্যবসায়ী মোঃ শরীফ মোল্লা (১৩ জুন) বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী হকার্স লীগের যুগ্ন সম্পাদক জামাল আহম্মেদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। জামাল মিয়া পাগলা পূর্ব রসুলপুর এলাকার সালাম উদ্দিনের ছেলে।

 

অভিযোগ সুত্রে জানা যায়, পাগলা শাহী বাজার এলাকায় দীর্ঘ দিন যাবৎ ইন্টারনেট ব্যবসা পরিচালনা করে আসছে।  কিছুদিন যাবত জামাল মিয়া ব্যবসায়ী শরীফ মোল্লা কাছে চাঁদা দাবি করতে থাকে।  তার দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করলে তাকে অকথ্য ভাষায় গালাগালি সহ হুমকি প্রদান করতে থাকে।

 

এরই ধারাবাহিকতায় (১৩ জুন) রবিবার সন্ধ্যায় জামাল আহম্মেদ তার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৬৭৪৮৭২৯১৩ ফোন করে পুনরায় চাঁদা দাবি করে।ব্যবসায়ী  শরীফ মোল্লা কাছে চাঁদ দিব না বলে জানালে তার উপর ক্ষিপ্ত হয়ে গালাগালিসহ  এলাকায় ব্যবসা করতে দিবি না বলে হুমকি প্রদান করে।

 

ও হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে জানায়। তাই যে কোন সময় চাঁদাবাজ জামাল মিয়া আমার বড় ধরনের ক্ষতি করতে পারে। এজন্য ব্যবসায়ী  শরীফ মোল্লা থানায় জামালের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে।

 

এই বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই ইমানুর হোসেন জানান একটি চাঁদাবাজির অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :