কলাপাড়ায় চাঞ্চল্যকর গৃহবধু চম্পা হত্যা মামলার প্রধান আসমী স্বামী গ্রেফতার

প্রকাশিত : ৭ মার্চ ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০৭মার্চ।। পটুয়াখালীর কলাপাড়ায় চাঞ্চল্যকর গৃহবধু চম্পা হত্যা মামলার প্রধান আসমী স্বামী বাবুল হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত সারে এগারোটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাবনা জেলার আটঘরিয়া থানার মাছপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবুল তার স্ত্রী চম্পাকে হত্যার দায় স্বীকার করেছে।

এছাড়া বাবুলে দেয়া তথ্যানুযায়ী গৃহবধুকে মাটি চাপা দেয়ার স্থানের পার্শ্ব থেকে চম্পার ব্যবহৃত ভ্যানিটি ব্যাগ, বোরকা, শীতের চাদর, পরিধেয় ওরনা ও একটি কোদাল উদ্ধার করা হয়েছে বলে শনিবার বিকালে পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান প্রেসব্রিফিংয়ে জানান। উল্লেখ গত ২২ জানুয়ারী উপজেলার চাকমইয়া ইউনিয়নের গামরবুনিয়া গ্রামের একটি ফসলি মাঠে মাটি চাপা দেয়াবস্থায় গৃহবধু চম্পার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিন রাতেই কলাপাড়া থানায় গৃহবধুর স্বামী বাবুল হাওলাদারকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পিতা।

বরগুনা জেলার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের চান মিয়া শিকদারের কন্যা চম্পা বেগমের সঙ্গে কলাপাড়া উপজেলার চাকামাইয়া ইউনিয়নের কাদের হাওলাদার এর ছেলে বাবুল হাওলাদারের সাথে পারিবারিক ভাবে গত ১ লা জানুয়ারি বিয়ে হয়। পরে ১২ জানুয়ারি বন্ধুর বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে চম্পাকে বাবুল হাওলাদার তার নিজ গ্রামের বাড়ি নিয়ে আসে। এরপর কোন একসময় তাকে শ্বাস রোধ করে হত্যা করে মাটি চাপা দিয়ে রাখে।

আপনার মতামত লিখুন :