খালেদা জিয়ার মুক্তির বিষয়ে যা বললেন জিএম কাদের

প্রকাশিত : ৭ মার্চ ২০২০

বিএনপির চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, এরশাদ সাহেব যখন কারাগারে ছিলেন, তখনও নানাভাবে সরকারি হস্তক্ষেপ আমরা দেখেছি। তবে প্রত্যাশা করি বর্তমানে স্বাভাবিক নিয়মে বিচার ব্যবস্থা নিয়ন্ত্রণ হোক। শনিবার (৭ মার্চ) দুপুরে রংপুর নগরের মুন্সিপাড়া কবরস্থানে মা-বাবার কবর জিয়ারত করেন জি এম কাদের। পরে সেখানে উপস্থিত সাংবাদিকরা খালেদা জিয়ার মুক্তির বিষয়ে তার বক্তব্য জানতে চান। জবাবে এসব কথা বলেন তিনি।

জি এম কাদের বলেন, বর্তমানে বিএনপি নেতৃত্বশূন্য। দলটির একজন (খালেদা জিয়া) কারাগারে, আরেকজন (তারেক রহমান) বিদেশে। তাদের সাংগঠনিক ভিত্তি নেই। বিপরীতে আমাদের পার্টি শক্তিশালী সাংগঠনিক দল। এই শক্তি আরও বৃদ্ধি করতে হবে। পার্টির নেতাকর্মীরা যে যেখানে রয়েছেন, সেখান থেকেই দলের জন্য কাজ করতে হবে। করোনা ভাইরাস প্রসঙ্গে তিনি বলেন, করোনা ভাইরাস চীন থেকে পুরো বিশ্বে ছড়িয়ে পড়ছে। বাংলাদেশের জন্য তেমন বিপজ্জনক নয়, তবে সারা বিশ্বে ভাইরাসটি দ্রুত ছড়াচ্ছে, মানুষও মারা যাচ্ছে।

করোনা ভাইরাস আমাদের জন্য তেমন বিপজ্জনক নয় বলে আমি মনে করি। তারপরও সতর্ক থাকা উচিত। এ সময় জিএম কাদেরের সঙ্গে রংপুর মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাপার সহসভাপতি আজমল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :