নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

প্রকাশিত : ৭ মার্চ ২০২০

রওশন আরা পারভীন শিলা, নওগাঁ জেলা প্রতিনিধি:  বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সারা দেশের ন্যায় নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে আত্রাই উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় । উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আত্রাই- রাণীনগর এলাকার সংসদ সদস্য ইসরাফিল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব এবাদুর রহমান । সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক ও পাঁচুপুর ইউপি চেয়ারম্যান আফছার আলী, আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আক্কাছ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান হাফিজ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম।

উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ গহের আলী, ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেম, আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, পাঁচুপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম ফৌজদারসহ আরো অনেকে। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও তার পরিবারের সদস্যদের আত্নার মাগফেরাতের জন্য দোয় করা হয়।

আপনার মতামত লিখুন :