চতুর্থ ম্যাচে সাকিবকে রাখা হবে কিনা সরাসরি জানিয়ে দিল কলকাতা

প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১

আইপিএলের চতুর্দশ আসরে কলকাতা নাইট রাইডার্স নিজেদের ভাগ্য ফেরাতে দলে নিয়েছে সাকিব আল হাসানকে।নাইটরা এখন পর্যন্ত তিন ম্যাচ থেকে জিতেছে মাত্র ১ ম্যাচে। প্রথম ম্যাচে জয় পেলেও টানা দুই ম্যাচে হের বসেছে সাকিবের দল। দলে চারজন বিদেশি ক্রিকেটারের মধ্যে অধিনায়ক ইয়ন মর’গান, আন্দ্রে রাসেল কিংবা প্যাট কামিন্সের পাফরম্যান্স নিয়ে খুব একটা প্রশ্ন তলার সুযোগ না থাকলেও সাকিবের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

এরকম বাজে পারফর্মের পর আগামী ম্যাচে সাকিব কে নাও রাখতে পারে কোলকাতা, দলে ঢুকতে পারে সুনীল নারিন। সুনীল নারিনের গ্রহণযোগ্যতা সাকিবের চেয়েও বেশি ছিল তবে তিনি এতদিন ইঞ্জুরির জন্য দলে ঢুকতে পারেনি আর সাকিবের ভালো করার কারনে। এই প্রস’ঙ্গে তাদের কোচও কথা বলেন।

প্রথম ম্যাচের আগে সে আমা’দের বিবেচনায় ছিল তবে তাঁর একটি চোট ছিল এর ফলে সে শতভাগ ফিট ছিল না। সে আমা’দের বিবেচনায় রয়েছে। ব্যা’ঙ্গালোরের বিপক্ষেও সে ফেরার খুব কাছে ছিল কিন্তু আ মর’া সাকিবকে বেছে নিয়েছি কারণ সে আমা’দের জন্য ভালো করছে। সে ব্যাটিংয়ে আমা’দের কাজে দিচ্ছে। আজকের পরাজয়ের পর আগামী ম্যাচে পরিবর্তন আসবে এই ব্যাপারে নিশ্চিত। আজকের ম্যাচে এভাবে হার মেনে নিতে পারেন নি তিনি।

তিনি বলেন, ‘তিন ম্যাচ পর একটা জিনিস বুঝেছি যে, ছেলেরা ভালো করছে কিন্তু ফলাফল পাচ্ছে না। মুম্বাইয়ের অন্যরকম উইকে’টের জন্য আমা’দের নতুন কাউকে দরকার। আ মর’া সম্ভবত পরবর্তী খেলায় একটি বা দুটি পরিবর্তন করার প্রত্যাশা করছি। সামগ্রিকভাবে আমি মনে করছি যে আ মর’া যদি ঠিকঠাক মতো সব করতে পারি তাহলে টুর্নামেন্টে আমা’দের ভালো সুযোগ রয়েছে।

আপনার মতামত লিখুন :