হেফা’জত নে’তা মামু’নুল হককে গ্রে’প্তা’র করেছে ডি’বি পু’লি’শ

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২১

হেফা’জতে ইসলামের যু’গ্ম-মহা’সচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামু’নুল হককে গ্রেপ্তা’র করেছে পুলি’শ। রবিবার দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রে’প্তার করা হয়। ঢাকা মে’ট্রোপ’লিটন পুলিশ-ডি’এম’পির তে’জ’গাঁও বিভা’গের উপ’পু’লিশ কমি’শনার হারুন-অর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তা’রের পর মামু’নুলকে ডিএ’মপির তেজগাঁও বিভাগের উপপু’লিশ কমিশ’নারের কা’র্যা’লয়ে নিয়ে যাওয়া হয়। গোয়ে’ন্দা পুলি’শ-ডি’বির যু’গ্ম-কমিশ’নার মো. মাহাবুব আলম জানান, মা’মুনু’লের বিরু’দ্ধে নতুন-পুরো’নো বেশ কিছু মাম’লা আছে। এসব মাম’লায় তাকে মোহা’ম্মদপু’রের একটি মাদ্রা’সা থেকে গ্রে’প্তা’র করা হয়েছে।

সম্প্র’তি নারায়ণ’গঞ্জে’র সোনার’গাঁয়ে ‘রয়েল রি’সোর্টে’ এক নারী’কে নিয়ে অব’স্থান’কালে স্থা’নীয় আও’য়া’মী লীগ নেতা’কর্মীরা অব’রুদ্ধ করলে আলো’চনায় আসেন মামু’নুল। অব’শ্য ওই না’রী’কে নিজের দ্বি’তীয় স্ত্রী দাবি করেন তিনি।

স্বা’ধীনতার সুব’র্ণজয়’ন্তীর অনুষ্ঠা’নে ভার’তের প্রধা’নম’ন্ত্রী ন’রে’ন্দ্র মো’দির যোগদা’নকে কে’ন্দ্র করে ঢাকা’সহ কয়ে’কটি জেলায় বিক্ষো’ভ ও সংঘ’র্ষের পর এ নিয়ে বেশ কয়ে’কজন হেফা’জত নেতা’কে গ্রে’প্তার করা হলো।

আপনার মতামত লিখুন :