কলাপাড়ায় প্রথম শ্রেনীর শিক্ষার্থীকে যৌণ নিপীড়নের আভিযোগে বখাটে যুবককে গ্রেফতার

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় প্রথম শ্রেনীর শিক্ষার্থীকে যৌণ নিপীড়নের আভিযোগে হুমায়ুন হাওলাদার (২৪) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের সাফাখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় রাতেই শিশুর পিতা বাদী হয়ে কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের মেলাপাড়া গ্রামের বেড়িবাঁধের উপর দিয়ে বাড়ি ফেরার পথে একই ইউনিয়নের সাফাখালী গ্রামের সোলায়মান হাওলাদারের ছেলে হুমায়ুন চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে শিশু শিক্ষার্থীকে ডেকে পাশ্ববর্তী গোলবাগানে নিয়ে যায়। এরপর শিশুটির হাত-পা বেঁধে জামাকাপড় খুলে যৌণ নিপীড়ন চালায়। এসময় শিশুটি ডাকচিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এলে হুমায়ুন শিশুটিকে ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকার লোকজন ধাওয়া করে তাকে আটক করে। পরে তাকে পুলিশের কছে হস্তান্তর করেন। এরআগেও হুমায়ুন দুটি বিয়ে করলেও তার উগ্র আচরনের কারনে দুই বউই তাকে তালাক দেয় বলে স্থানীয়রা জানান।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, রাতেই হুমায়ুনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

আপনার মতামত লিখুন :