ম’ঞ্চেই কেড়ে নেওয়া হলো বিজ’য়িনীর মু’কুট ভি’ডিও’সহ

প্রকাশিত : ৬ এপ্রিল ২০২১

শ্রীল’ঙ্কার অন্যতম সুন্দ’রী প্রতিযো’গিতার মঞ্চে কেড়ে নেওয়া হলো বিজ’য়িনীর খেতাব। মু’কুট খুলে নেওয়ার সময় মাথায়ও আ’ঘাত পান ওই নারী। বিবিসি এক প্রতিবেদনে জানায়, ‘মিসে’স শ্রী’লঙ্কা’ খেতাব জিতেছিলেন পুষ্পি’কা ডি সিলভা। রবিবার দেশটির টিভি চ্যানেলে এ আয়োজন প্রচার করা হয়। কিন্তু মু’কুট পরানোর কিছুক্ষণ পর ২০১৯ সালের খেতাব জয়ী দাবি করেন, পুষ্পি’কা পুরস্কা’রের যোগ্য নন। কারণ তার বিবাহ’বিচ্ছেদ হয়েছে।

পরে অবশ্য মু’কুট ফেরত দেওয়া হয়। আয়ো’জকরা নিশ্চিত হয়েছেন, পুষ্পি’কার বিবা’হবি’চ্ছেদ হয়নি। কল’ম্বোর ভে’ন্যুতে বিচার’কেরা নাম ঘো’ষণার পরপ’রই পুষ্পি’কাকে মু’কুট পরিয়ে দেওয়া হয়। কিন্তু একপ’র্যায়ে ২০১৯ সালের বিজয়ী ক্যা’রোলা’ইন জুরি দর্শ’কদের উদ্দে’শে বলেন, পু’ষ্পি’কা ডি’ভো’র্সি, এরপর দ্বি’তীয় স্থানে থাকা প্রতি’যোগী’কে মু’কুট পরিয়ে দেন। এ সময় মুকুট খুলতে গিয়ে বেশ বেগ পেতে হয়। এতে পুষ্পিকা আঘাত পান। পরে চোখে অশ্রু নিয়ে তিনি মঞ্চ ত্যাগ করেন।

পরে পুরো ঘটনার জন্য ক্ষমা চান আয়োজকরা। তারা জানান, পুষ্পি’কা স্বামী থেকে আলাদা থাকছেন। তবে তাদের ছাড়া’ছাড়ি হয়নি। এক ফেইস’বুক পো’স্টে পুষ্পি’কা ডি সিলভা জানান, তিনি মাথায় আঘাত পেয়েছেন। হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে হয়েছে। এভাবে অপ’মানের জন্য তিনি আইনি ব্যব’স্থা নিতে যাচ্ছেন। ‘মিসে’স শ্রীল’ঙ্কা’ দেশ’টির অন্য’তম বড় সুন্দ’রী প্রতি’যো’গিতা। এ আয়ো’জনের অতি’থি তালি’কায় নিয়’মিতই থাকেন শ্রী’লঙ্কা’র প্রধা’নম’ন্ত্রীর স্ত্রী।

 

আপনার মতামত লিখুন :