অপহরনের নাটক সাজিয়ে মুচলেকায় ছাড়া পেলেন ইউপি সদস্য

প্রকাশিত : ১ এপ্রিল ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় হয়রানি করার উদ্দেশ্যে অপহরনের নাটক সাজিয়ে থানা থেকে মুচলেকায় ছাড়া পেলেন উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো.মোস্তফা কামাল সহ ভিকটিম মো.জয়নাল আবেদীন। পুলিশের তৎপরতায় আত্মগোপনকারীকে উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে সত্য ঘটনা বেরিয়ে আসে। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.আসাদুর রহমান ও উপ-পরিদর্শক সুকন্ঠ দে সাংবাদিকদের জানান, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের আমিরাবাদ গ্রামের অধিবাসী মো.জয়নাল (২৫) কে অপহরন করেছে উপজেলার লালুয়া ইউনিয়নের অধিবাসী মো.রুজেল সহ তার সহযোগীরা। বিষয়টি মোস্তফা কামাল জয়নালের স্ত্রী মোসা.সোনিয়া বেগমকে দিয়ে ৩০ মার্চ দুপুরে ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ দেয়। পরে কলাপাড়া থানা পুলিশ জয়নালকে পটুয়াখালীর দুমকি থেকে ৩১ মার্চ উদ্ধার করে ঘটনার সাথে জড়িতদের থানায় নিয়ে আসে।

এসময় প্রমান হয় মোস্তফা কামাল এবং জয়নাল পরিকল্পিত ভাবে অপহরনের নাটক সাজিয়েছে রুজেলকে হয়রানি করার উদ্দেশ্যে। এদের সাথে টাকা পয়সার লেনদেন সম্পর্কিত বিষয় ছিল রুজেলের। মূলতঃ রুজেলকে হয়রানি করার উদ্দেশ্যেই অপহরনের নাটক সাজানো হয়েছে । বিষয়টি ধু¤্রজালের মধ্যে না থেকে পরিস্কার হওয়ায় থানা পুলিশ মোস্তফা কামাল এবং জয়নালকে মুচলেকা নিয়ে তাদের মুক্তি দেয়।

আপনার মতামত লিখুন :