স্বাধীনতা দিবস উপলক্ষে গরিব ও অসহায় রোগীকে দশমিনায় ফ্রি স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরন

প্রকাশিত : ২৬ মার্চ ২০২১

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর দশমিনা উপজেলার দক্ষিণ দাস পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গরিবও অসহায় রোগীকে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরন করা হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে ৫টা প্রযন্ত বিনামূল্যে নানা ধরনের অসুখের চিকিৎসা সেবা নিয়েছেন ওই এলাকার প্রায় ১হাজার মানষ।

এ সময় সুবিধা বঞ্চিত গরিব ও অসহায় রোগীদের বিনামূল্যে স্বাস্থ্য পরামর্শ প্রদান, পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধ সরবরাহ করা হয়। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ও প্রথম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাধারন সদস্যে অংশ গ্রহনকারি সাবেক ইউপি সদস্য মোঃ হেল্লাল উদ্দিন এর উদ্যেগে এই ক্যাম্পের আয়োজন করে। বরিশাল ও পটুয়াখালীর চিকিৎসক ডাক্তার মোঃ শুভ এর নেতৃত্বে ১০জন বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসক রোগীদের চিকিৎসা করেন।

ভবিষ্যতেও এ ধরনের জনসেবামূলক কার্যক্রম চালাবেন বলে আয়োজক হেরøা উদ্দিন জানান। ডা. দিনা রানী বলেন, দরিদ্র মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজনের প্রয়োজনীয়তা বেশি। ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজনের কারণে গরিব মানুষ সেবা পেয়েছেন। অন্যান্য বেসরকারি সংস্থাও এমন আয়োজনে এগিয়ে আসলে দরিদ্র রোগিরা উপকৃত হবেন।

 

আপনার মতামত লিখুন :