কুয়াকাটায় হোটেল থেকে তরুনীর লাশ উদ্ধার

প্রকাশিত : ৩ মার্চ ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০৩ মার্চ।। পর্যটন কেন্দ্র কুয়াকাটায় আবাসিক হোটেল ’হলিডে ইন’ থেকে ইশিতা (১৯) নামে এক তরুনীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাতটার দিকে হোটেলে কক্ষের তালা ভেঙে তারা এ লাশ উদ্ধার করে। পুলিশ ওই তরুনীর লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।

হোটেলের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ২৯ ফেব্রুয়ারি শনিবার ঈশিতা তার স্বামী রাজ্জাকের সাথে কুয়াকাটা ঘুরতে এসে হোটেল হলিডে ইনের ১০৮ নম্বর কক্ষ ভাড়া নেয়। সোমবার বিকালে রাজ্জাক হোটেল কর্মচারীদের কিছু না বলে কক্ষে তালা মেরে একা হোটেল থেকে চলে যায়। পরে হোটেলের কর্মচারীদের সন্দেহ হলে তারা দীর্ঘ সময় দরজায় কড়া নেড়ে কোন সারা শব্দ না পেয়ে মহিপুর থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে হোটেল কক্ষের তালা ভেঙে ঈশীতার লাশ উদ্ধার করে। হোটেলের রেজিস্টার অনুযায়ী ঈশিতা যশোরের কেশবপুর থানার রাজ্জাকের স্ত্রী বলে জানা গেছে।

এ ব্যাপারে ম্যানেজার সুমন মজুমদার জানান, তিনি রাজ্জাককে রুমের ভাড়ার জন্য ফোন দিলে তিনি সি-বীচে আছেন বলে জানান। পরক্ষনে তার মোবাইল বন্ধ পাওয়া গেছে। মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান জানান, মৃত্যুটি রহস্যজনক। পোষ্টমর্টেম রিপোর্টের পর প্রকৃত ঘটনা উদ্ঘাটন করা সম্ভব হবে। তরুনীকে উদ্ধারের সময় তাকে ওই কক্ষের বেডে শোয়ানো অবস্থায় পাওয়া গেছে। তবে তার গলায় স্বাভাবিক ভাবে ওড়না পেঁচানো ছিল বলে তিনি সাংবাদিকদের জানান।

আপনার মতামত লিখুন :