কলারোয়ার নবাগত ইউএনও কে ফুলেল শুভেচ্ছা জানালেন সাবেক ছাত্রলীগ নেতা ইমরান

প্রকাশিত : ২২ মার্চ ২০২১

কলারোয়া প্রতিনিধি: নবাগত কলারোয়ার নির্বাহী কর্মকর্তা মোঃজুবায়ের এস এম চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন কলারোয়ার সাবেক পৌর ছাত্রলীগ সভাপতি-মোঃ ইমরান সরদার।

সোমবার(২২ মার্চ) বেলা ১২ টার দিকে নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ জুবায়ের এস এম চৌধুরী’র কার্যালয়ে গিয়ে এই ফুলেল শুভেচ্ছা জানান ছাত্রলীগ নেতা ইমরান সরদার। এ সময় ছাত্রলীগ নেতা বেশ কিছু সময় নির্বাহী কর্মকর্তার সাথে আলোচনায় মিলিত হন। মাননীয় প্রধানমন্ত্রী’র রুপকল্প ভিশন ২০২১-২০৪১ এর উন্নয়ন পরিকল্পনা কার্যক্রম এবং সরকারের বাস্তবায়নে নানাবিধ কর্মসূচি সফলতায় ছাত্রলীগের ভূমিকা নিয়ে কথা বলেন ছাত্রলীগ নেতা ইমরান। নবাগত নির্বাহী কর্মকর্তা সাবেক এই ছাত্র নেতার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং দেশের প্রত্যেকটি ক্রান্তি সময়ে ছাত্রলীগের প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে অংশ গ্রহণ সত্যিই প্রশংসার দাবী রাখে বলে তিনি জানান। ছাত্রনেতা এবং নির্বাহী কর্মকর্তা’র কথপোকথনের সময় সেখানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) মোঃ আক্তারুজ্জামান।

উল্লেখ্য,নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ জুবায়ের এস এম চৌধুরী এর আগে তিনি মেহেরপুর উপজেলায় কর্মরত ছিলেন। তিনি মৌসুমী জেরীন কান্তা’র স্থলাভিষিক্ত হলেন।

ফুলেল শুভেচ্ছা বিনিময় কালে ছাত্রনেতার সাথে ছিলেন সাবেক থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক টিপু, উপজেলা ছাত্রলীগ সেক্রেটারী পলাশ ও জুয়েল।

আপনার মতামত লিখুন :