মৌলভীবাজারে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদের জন্মদিন উপলক্ষে স্বরণ সভা

প্রকাশিত : ২১ মার্চ ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের ৯২তম জন্মদিন উপলক্ষে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে শহরের দিল­ী রেস্টুরেন্টে এর হল রুমে গত ২০ মার্চ বিকালে। জেলা জাতীয় পর্টির আহবায়ক এ্যাডঃ মাহবুবুল আলম শামীম এর সভাপতিত্বে ও বুল বুল খান এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কামাল হোসেন, জাতীয় পার্টির কুলাউড়া উপজেলা কমিঠির আহবায়ক মবশ্বির আলী, যুগ্ন আহবায়ক মোঃ আজির উদ্দিন, রাজনগর কমিঠির আহবায়ক প্রফেসর আঃ রকিব ও আশরাফ উদ্দিন হিরু।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সৈয়দ সফিক আহমদ, মোঃ আইন উল­া, মোঃ ফুল মিয়া, এমএ মালিক, লিনা বেগম, রেজিয়া বেগম প্রমুখ। অপরদিকে, জাতীয় পার্টি সদর উপজেলা কমিঠির উদ্যাগে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আলোচনা সভা, দোয়া মহফিল ও জন্ম দিনের কেক কাঁটার মধ্য দিয়ে দিবস পালন করা হয়। মৌলভীবাজার সদর উপজেলার সভাপতি তজমুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও মজনু খান এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ শাহাবুদ্দিন আহমদ।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, জেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক নাসির আহমদ কাইয়ুম, জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক বেলায়েত আলী খান জুয়েল, জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক বদরুল হাসান জোসেফ, জেলা জাতীয় যুব সংহতির সদস্য জহিরুল আলম মুরশেদ, জরিদ আহমেদ জরিপ, রাজিব আহমদ প্রমুখ। বক্তারা বলেন- দেশে মেধাবীরা আজ মূল্যায়িত হচ্ছে না। বৈষম্যের প্রতিবাদেই স্বাধীনতা যুদ্ধ হয়েছিল। মানুষ এ থেকে পরিত্রাণ চায়। প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি দেশের জন্য ভালো কিছু করার চেষ্টা করেছেন। যার কারণে মৃত্যুর পরও তিনি জনগণের ভালোবাসা পেয়েছেন, সম্মান পেয়েছেন।

 

আপনার মতামত লিখুন :