আর্ন্তজাতিক কাবাডি খেলায় স্বাগতিক বাংলাদেশ অংশ নেবে

প্রকাশিত : ২১ মার্চ ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মাসের শেষে এবং আগামী মাসের শুরুতে বাংলাদেশে একটি আর্ন্তজাতিক খেলা উদ্বোধন করতে যাচ্ছি। যেখানে নেপাল, কেনিয়া, শ্রিলঙ্কা এবং স্বাগতিক বাংলাদেশ অংশ নেবে।মৌলভীবাজার এম সাইফুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস পুরুষ-নারী কাবাডি প্রতিযোগিতা- ২০২১ “সুরমা জোন” এর আয়োজিত ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্য র‌্যাবের মহাপরিচালক (ডিজি) ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল­াহ আল-মামুন এসব কথা বলেন।

তিনি আরো বলেন- কাবাডি খেলাকে আমরা বৈশ্বিক পর্যায়ে নিয়ে যাব। আমরা চেষ্টা করব এই খেলাকে পেশাদার খেলা হিসেবে যেন এগিয়ে নিয়ে যেতে পারি। মৌলভীবাজারে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে ও মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, কাবাডি প্রতিযোগীতার আহবায়ক ও পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান ও মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার সিআইডি পুলিশ সুপার মাসুদ আহমদ।

প্রতিযোগিতায় পুরুষদের মধ্যে ব্রাম্মনবাড়িয়া জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার জেলা দল। অপরদিকে নারী কাবাডিতে মৌলভীবাজার জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ব্রাম্মনবাড়িয়া জেলা দল। টুর্ণামেন্টে পুরুষ দলে মৌলভীবাজার, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, সুনামগঞ্জ, ফেনী, চাঁদপুর এবং পৃথক ভাবে মেয়েদের দলে মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলা অংশগ্রহণ করে।

 

আপনার মতামত লিখুন :