মৌলভীবাজারে “অপারেশন সার্চ দ্যা কালপ্রিট” ভিকটিম হাসপাতালে, ধর্ষক কারাগারে

প্রকাশিত : ১০ মার্চ ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এর সুস্পষ্ট নির্দেশনায় হবিগঞ্জ জেলার প্রত্যন্ত এলাকায় ১৭ ঘন্টার রাতভর অভিযানে ধর্ষনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে হবিগঞ্জ জেলার শংকর পাশা গ্রামের তৈয়ব আলীর পুত্র বাবুল মিয়া (২৫)কে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানার পুলিশ আজ ৯ মার্চ ।

থানা সুত্রে প্রকাশ- গত ৮ মার্চ বিকালে ভিকটিমকে ঘরে একা পেয়ে আটককৃত বাবুল ভিকটিম এর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে। আন্তীয়-স্বজনের সহায়তায় গুরুতর অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করান। একপর্যায়ে ভিকটিম এর রক্তক্ষরণ বন্ধ না হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে ভিকটিম গুরুতর অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি পুলিশ অবহিত হওয়ার পর থেকে ভিকটিমের সু-চিকিৎসা নিশ্চিত, ত্র্যাম্বুলেন্স দিয়ে মেডিকেল হাসপাতালে প্রেরণে ব্যবস্থা করণ, আর্থিক সহায়তা প্রদানসহ অন্যান্য প্রয়োজনীয় সহায়তা পুলিশের পক্ষ থেকে করা হয়। অপরদিকে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান‘র সার্বিক তত্তববধানে এবং সকল তথ্য প্রযুক্তির তাৎক্ষনিক ব্যবহারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব, পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ বদিউজ্জামান, এসআই (নিঃ কাঞ্চন দাস, এসআই (নিঃ) মাহবুবুল আলমসহ সংগীয় ফোর্স বাবুলকে েেগ্রফতার অভিযান শুরু করে সেই হবিগঞ্জ জেলার প্রত্যন্ত এলাকায় ১৭ ঘন্টার রাতভর অভিযানে ধর্ষককে আটক করে।

আপনার মতামত লিখুন :