ভাবির কামড়ে হাতের মাংস নেয়ায় দশমিনায় একযুবক আহত

প্রকাশিত : ৫ মার্চ ২০২১

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর দশমিনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সজিব হোসেন(২৪) নামে একযুবক দেবরকে কামড়ে হাতের মাংস তুলে নিয়েছেন তার ভাবি। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বহরমপুর ইউনিয়নের বহরমপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভাবির কামড়ের শিকার ওই যুবক বহরমপুর গ্রামের হাসেম চৌকিদারের ছেলে। স্বজনরা আহত দেবরকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেছেন।

আহত সজিব হোসেন জানান, উপজেলার বহরমপুর গ্রামে তার বাড়িতে ঘটনার দিন সকালে তার মা লালবিবি চাচি আনোরার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা বলছিলেন। সেখানে তিনিও উপস্থিত ছিলেন। পরে তার সেজো ভাই আলমগীর চৌকিদারের স্ত্রী নারগিস আক্তার বাজার থেকে ফিরে তাদের একসঙ্গে দেখে মনে করেন তারা তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। তিনি আরও জানান, এ ঘটনার জের ধরে ভাবি নারগিস আক্তারের সঙ্গে তার বাকবিতন্ডার শুরু হয়।

বাকবিতন্ডার একপর্যায়ে ভাবি তার বাম হাতে তিনটি কামড় দিয়ে মাংস তুলে নেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন। দশমিনা থানার ওসি মো. জসিম বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে কেউ লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আপনার মতামত লিখুন :