এইচ টি ইমামের মৃত্যুতে জাতীয় শ্রমিক লীগের শোক প্রকাশ ও শ্রদ্ধাঞ্জলি অর্পন

প্রকাশিত : ৫ মার্চ ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ. টি. ইমাম গতকাল ০৩/০৩/২০২১ইং তারিখ রাত ০১.১৫ টায় সম্মিলিত সামরিক হাসপাতলে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইলাইহি রাজেউন)।

জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নান ও কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক খান সিরাজুল ইসলাম, সুলতান আহম্মদ ও বীর মুক্তিযোদ্ধা বি.এম. জাফর এক যুক্ত বিবৃতিতে এইচ টি ইমামের মৃত্যুতে জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তোপ্ত পরিবারবর্গের প্রতি আন্তরিক সমবেদনা জানান। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য জনাব এইচ টি ইমাম মুক্তিযুদ্ধকালে ১৯৭১ সালের জুন মাসে প্রবাসী সরকারের প্রধানমন্ত্রী শহীদ তাজউদ্দীন আহমদের আহŸানে পূর্বাঞ্চলের আঞ্চলিক প্রশাসনের পদে থেকে মুজিবনগর সরকারের মন্ত্রীপরিষদ সচিব পদে যোগদান করেন। ১৯৭৫ সালের ২৬ শে আগস্ট পর্যন্ত তিনি এই পদে আসীন ছিলেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ পুনর্গঠনের কাজে বঙ্গবন্ধুর সহকর্মী ছিলেন এবং মন্ত্রীবর্গের সাথে তিনি নিয়োজিত ছিলেন।

কেন্দ্রীয় শহীদ মিনারে মরদেহে শ্রদ্ধা নিবেদন

০৪/০৩/২০২১ইং তারিখ দুপুর ০২.০০ টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এইচ টি ইমামের মরদেহে জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন মিয়া, সহ-সভাপতি এ্যাড. মোঃ হুমায়ুন কবির, মোঃ মহসিন ভূঁইয়া, মোঃ আশকার ইবনে শায়েখ খাজা, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহম্মদ, বীর মুক্তিযোদ্ধা বি.এম. জাফর, শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ লুৎফর রহমান, ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ হোসাইন, জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম সফিউল আলম বুলু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম, আব্দুল গণি রাজা, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন দিপু, এম.এ. করিম খান সহ মহানগর ও বিভিন্ন থানা শাখার নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :