বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের জমায়েত ও আনন্দ র‌্যালী

প্রকাশিত : ১ মার্চ ২০২১

বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা’র বিচক্ষণ ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ স্বল্প উন্নত রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হওয়ায় বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের উদ্যোগের ১ মার্চ ২০২১ইং সোমবার সকাল ১১.০০ টায় ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ সড়ক পরিবহণ লীগের উদ্যোগে এক শ্রমিক জমায়েত সংগঠনের সভাপতি মোহাম্মদ হানিফ (খোকন) এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

জমায়েতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ লুৎফর রহমান। বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোশারফ হোসেন, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মোঃ সাইদুর রহমান রাজা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ বাবুল সিদ্দিকী। উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাহাবুব হোসেন সহ নগর শ্রমিক লীগের নেতা মোঃ আব্দুল লতিফ, মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ সহ বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।

জমায়েত শেষে একটি বিশাল আনন্দ র‌্যালী রাজধানীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু এভিনিউতে এসে শেষ হয়। জমায়েতে নেতৃবৃন্দ বলেন, জননেত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবেন ততদিন এদেশের উন্নয়ন অব্যাহত থাকবে। আমরা বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিচক্ষণতা ও দূরদর্শীতার ফল ইতিমধ্যেই পেয়েছি। আমাদের সামনে এখন একটি লক্ষ্য, তা হলো জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে উন্নয়নশীল দেশ হতে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা।

নেতৃবন্দ আরো বলেন, বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সর্বদা রাজপথে ঐক্যবদ্ধ থেকে দেশবিরোধীদের সকল প্রকার ষড়যন্ত্র মোকাবেলা করে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

আপনার মতামত লিখুন :