নারী দিয়ে ফাঁসিয়ে অপহরণ ও অর্থ আদায় করাই তাদের পেশা

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২১

রাজশাহীতে নারী দিয়ে প্রেমের ফাঁদ পেতে পরিকল্পিতভাবে ফাঁসিয়ে অপহরণ, প্রাণনাশের হুমকি ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিল একটি সংঘবদ্ধচক্র। ডিবি ও সাংবাদিকের ভুয়া পরিচয়ও ব্যবহার করতেন অপহরণ ও প্রতারণার সময়। ভয় দেখাতে ব্যবহার করতেন নকল পিস্তল, পুলিশের হ্যান্ডকাফ। এমনকি মারধরও করতেন ভুক্তভোগীদের। অবশেষে মহানগর গোয়েন্দা পুলিশের কাছে ধরা পড়ে চক্রটি।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্টবাজার চৌরাস্তা এলাকা থেকে প্রতারকচক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়। আজ শনিবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি বলেন, ‘চারঘাট শাখার অগ্রণী ব্যাংকের ম্যানেজার বকুল কুমার তার সহকর্মী নিপেন্দ্র নাথ ও তার পরিবারের কাছে বিমর্ষভাবে বিকাশে টাকা চাওয়ার অনুরোধ করেন।

এতে সন্দেহ হয় সহকর্মী নিপেন্দ্র নাথের। পরবর্তীতে তিনি নগর গোয়েন্দা শাখায় এসে বিষয়টি জানান। তার দেওয়া দেওয়া তথ্যের ভিত্তিতে নগরীর কাশিয়াডাঙ্গার কোর্টবাজারে প্রতারকচক্রের বাসায় অভিযান পরিচালনা করে অপহরণকারী প্রতারকচক্রকে গ্রেপ্তার করা হয়। প্রতারকচক্রের ভাড়াবাসার সামনে আহত অবস্থায় উদ্ধার করা হয় ভুক্তভোগী ব্যাংক ম্যানেজারকে।

 

আপনার মতামত লিখুন :