১৫ ফেব্রুয়ারি গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সমাবেশ ও প্রতিবাদ মিছিল

প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২১

আজ ১৫ ফেব্রুয়ারি ২০২১খ্রিঃ, রোজ সোমবার, সকাল ১১টায়, ২৫, বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ১৯৯৬ সালের ১৫ই ফেব্রুয়ারি তৎকালীন বিএনপি-জামাত সরকার কর্তৃক প্রহসনের নির্বাচন ও গণতন্ত্র হত্যার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশক্রমে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন-ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, পরিচালনা করেন-দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

সভায় বক্তব্য রাখেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর উপ-কৃষি ও সমাবয় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, ঢাকা মহানগর দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক এরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সৈয়দ মার্শিদ শুভ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান।

এসময় আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর মহিলা বিষয়ক সম্পাদক এড. মুক্তা আক্তার, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, কার্যনির্বাহী সদস্য সরদার মোহাম্মদ আলী মিন্টু, প্রফেসর ড. মোঃ আরশেদ আলী আশিক, দক্ষিণ সহ-সম্পাদক নাজমুল হোসেন টুটুল, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক এবাদুল হক সবুজ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোফরান গাজী, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম খা, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, সহ-সম্পাদক জাহাঙ্গীর আলম মোল্লা, হাবিবুর রহমান পারভেজ, এস এম শহিদুল ইসলাম নান্নু, সাইদ হাসান শিশির, কার্যনির্বাহী সদস্য গোলাম মোস্তফা, আমিনুল ইসলাম মানিক, সাহাবুদ্দিন দেওয়ান রাজু, এ আর বাচ্চু, এম আর মিঠু, মহরম উদ্দিন মঞ্জুসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে একটি প্রতিবাদ মিছিল ২৩, বঙ্গবন্ধু এভিনিউ থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

আপনার মতামত লিখুন :