কলাপাড়ায় দু’যুবলীগ নেতাকে বহিস্কার

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় দু’যুবলীগ নেতাকে বহিস্কার করা হয়েছে। পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষ নেয়ায় বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলা শাখার সহ-সভাপতি আসলাম হাওলাদারকে বহিস্কার করা হয়। এছাড়া যুবলীগ মহিপুর থানা শাখার সদস্য মো.ফারুক হাওলাদারকে বহিস্কার করা হয়েছে। শনিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পটুয়াখালী জেলা শাখা ও মহিপুর থানা শাখা পৃথক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে নিশ্চিত করেছেন।

আওয়ামী যুবলীগ পটুয়াখালী জেলা শাখার আহŸায়ক আলহাজ্জ এ্যাড.মো. আরিফুজ্জামান ও যুগ্ম আহŸায়ক এ্যাড. মো.শহীদুল ইসলাম শহীদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি জননেত্রী শেখ হাসিনা কতৃক কলাপাড়া পৌরসভা নির্বাচনে বিপুল চন্দ্র হাওলাদারকে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়ন দেয়। কিন্তু বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও কলাপাড়া উপজেলা শাখার সহ-সভাপতি আসলাম হাওলাদার সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করে যাচ্ছে। এ কারনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশ মোতাবেক আসলাম হাওলাদারকে উক্ত পদ থেকে বহিস্কার করা হয়েছে।

অপর দিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহিপুর থানা শাখার আহŸায়ক মো.মিজানুর রহমান বুলেট আকন ও যুগ্ম আহŸায়ক মো. মাসুদ রানা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহিপুর থানা শাখার সদস্য মো.ফারুক হাওলাদার সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে কলাপাড়া উপজেলা ও পটুয়াখালী জেলা যুবলীগের সুপারিশ মোতাবেক মো.ফারুক হাওলাদারকে সদস্য পদ থেকে বহিস্কার করা হয়।

 

আপনার মতামত লিখুন :