নব্য আওয়ামী লীগাররা বিএনপি-জামায়াতের চেয়েও ভয়ঙ্কর: মোহাম্মদ নাসিম

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২০

বিএনপি-জামায়াতের চেয়ে এখন ভয়ঙ্কর হলো নব্য আওয়ামী লীগাররা। এসব দুর্বৃত্ত, সুবিধাভোগীদের কারণে আওয়ামী লীগের বড় বড় অনেক নেতাকে খুঁজে পাওয়া যায় না। সুবিধাভোগীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা জরুরি হয়ে পড়েছে। না হলে শেখ হাসিনার সব অর্জন ধূলায় মিশে শেষ হয়ে যাবে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘জোটের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক, বীরমুক্তিযোদ্ধা, সাবেক ছাত্রনেতা, খ্যাতিমান চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের ৮ম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় এ কথা বলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এম.পি।

নাসিম বলেন, পাহাড় সমান বাধা পেরিয়ে শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। তিনি যুদ্ধাপরাধীদের বিচার করেছেন, জাতির পিতার হত্যাকারীদের বিচার করেছেন। তার অনেক বড় অবদান আছে। তবে এসব অবদান ধূলায় মিশিয়ে দিতে চায় কিছু নব্য আওয়ামী লীগাররা। তিনি বলেন, এসব নব্য আওয়ামী লীগারদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনতে হবে। এরা বিএনপি-জামায়াতের চেয়েও ভয়ঙ্কর। এরা শেখ হাসিনার সব অর্জন ধূলায় মিশিয়ে দিতে চায়।

১৪ দলের মুখপাত্র বলেন, দেশে নারী ও শিশু নির্যাতন বন্ধ হচ্ছে না। আমরা এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। আমি স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীকে অনুরোধ জানাবো, নারী নির্যাতনকারীদের আপনারা দ্রুত বিচারের আওতায় আনুন এবং সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- দেওয়ার বিধান নিশ্চিত করুন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সহ সভাপতি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী রফিকুল আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, আওয়ামী লীগ নেতা শাহে আলম মুরাদ, এড. বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুন সরকার রানা, আওয়ামী লীগ নেতা মোতাছিম বিল্লাহ, এম.এ মিজান, নাট্যশিল্পী হাবিবুল্লাহ রিপন, রতন সরকার, কন্ঠশিল্পী বৃষ্টি রানী সরকার, রোকনউদ্দিন পাঠান, জ্যোস্না লিপি প্রমুখ।

আপনার মতামত লিখুন :