কলাপাড়া পৌর নির্বাচন: পাঁচজন পুরুষ কাউন্সিলর প্রার্থীর সাথে ভোট যুদ্ধে লড়ছেন এক নরী প্রার্থী

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার নির্বাচনে ৬ নং ওয়ার্ডে পাঁচজন পুরুষ কাউন্সিলর প্রার্থীর সাথে লড়ছেন নিগার সুলতানা মিলি নামের এক নরী প্রার্থী। সে শীত উপেক্ষা করে কাকডাকা ভোর থেকে শুরু করে জোর প্রচার-প্রচারণা চালাচ্ছেন রাত পর্যন্ত। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। বিজয়ী হলে নারীদের সকল অগ্রাধিকার ভিত্তিক সুবিধা প্রদানসহ সমাজের অবহেলিত জনগোষ্ঠীকে নিয়ে কাজ করার দৃয় প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। জানা গেছে, এ ওয়ার্ডে ১২৫৭ জন ভোটার রয়েছে। তবে ছয় জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে লড়ছেন এক নারী প্রার্থী।

এরা হলো পাঞ্জাবী প্রতীক নিয়ে সাখাওয়াত হোসেন চৌধুরী, টেবিলল্যাম্প প্রতীকে শফিকুর রহমান টুলু, উটপাখি প্রতীকে দেবদাস মুখার্জী টিংকু, বøাকবোর্ড প্রতীকে মো.হিরন, পানির বোতল প্রতীকে রাসেল মোল্লা’র সাথে ডালিম প্রতীক নিয়ে নিগার সুলতানা মিলি নামের এই নারী প্রার্থী ভোট যুদ্ধে লড়াই করছেন। তিনি ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত (৪,৫,৬) নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের সাবেক মহিলা কাউন্সিলর ছিলেন। এছাড় সে উপজেলা মহিলা আওমীলীগের সাবেক সংগঠনিক সম্পাদিকা। দীর্ঘ দিন ধরে ওই ওয়ার্ডের মানুষের পাশে থেকে সেবামুলক কাজ করেছেন। বর্তামানে ৬ নং ওয়ার্ডে ভোট যুদ্ধে জয়ের আশায় ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন।

ডালিম প্রতীক প্রার্থী নিগার সুলতানা মিলি বলেন, তার প্রচার প্রচারনা চালানোর সময় জনসাধারনের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছেন। তার নির্বাচনী এলাকার সকল শ্রেনী পেশার মানুষের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন। জয়ের ব্যাপেরে তিনি শতভাগ আশা ব্যক্ত করেছেন।

 

আপনার মতামত লিখুন :