সাতক্ষীরায় নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে কর্মশালা

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২১

সাতক্ষীরায় নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ ফেব্রæয়ারি) সকালে ডিবি ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত কর্মশালায় ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা।

জেন্ডার ভিত্তিক ন্যায় বিচারের প্রচার: পুরুষ এবং ছেলেদের সংযুক্তিকরণ নেটওয়ার্ককে শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশের নারী ও শিশুদের প্রতি সহিংসতা হ্রাসকরণ প্রকল্পের উদ্যোগে ব্রেকিং দ্য সাইলেন্স ও প্রতীকি যুব সংসদের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় সহযোগিতা প্রদান করে ব্র্যাক ও এনগেজিং মেন এন্ড বয়েজ নেটওর্য়াক (ইএমবি)। ব্রেকিং দ্য সাইলেন্সের অফিস ইনচার্জ মো: শরীফুল ইসলামের সঞ্চালনায় কর্মশালার মূল তথ্যপত্র উপস্থাপন করেন প্রতীকি যুব সংসদের নির্বাহী প্রধান সোহানুর রহমান।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাকের সাতক্ষীরা জেলা প্রতিনিধি…….। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্র্যাক জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি কর্মসূচির ডিভিশনাল ম্যানেজার মো: সেলিম মোল্লা, উজ্জল কুবি প্রমুখ। কর্মশালায় ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের সদস্য, অভিভাবক, সুরক্ষা এবং যুব গ্রæপের সদস্য অংশগ্রহণ করে মডেল ইউনিয়ন গড়ে তোলার সমন্বিত কর্ম-পরিকল্পনা গ্রহণ করেন।

আপনার মতামত লিখুন :