মহিপুরে শ্রমিক লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২১

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মহিপুর থানাধীন আলীপুরে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দায়েরকৃত মিথ্যা চাঁদাবাজির মামলায় উদেশ্যমূলক প্রতিবেদন দিয়ে ফাঁসানোর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মহিপুর থানা শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম ফরাজী জামিনে মুক্তির পর মঙ্গলবার শেষ বিকেলে তিন শতাধিক লোক মটোরসাইকেল শোভাযাত্রায় তাকে পটুয়াখালী থেকে আলীপুরে নিয়ে আসা হয়।

এসময় তারা মহিপুর ও আলীপুর বন্দরে বিক্ষোভ মিছিল করে চাঁদাবাজির মামলাকে মিথ্যা আখ্যায়িত করেন। আদালতের নিযুক্ত তদন্ত কর্মকতা লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লার জোগসাজসে মামলাটি করা হয়েছে বলে দাবি করা হয়। বিক্ষোভ শেষে আলীপুর চৌরাস্তায় লতাচাপলী ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি ইয়াকুব হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জামিনে মুক্ত মহিপুর থানা শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম ফরাজী, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. খলিলুর রহমান, লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আবু সাইদ ফকির, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের বহিস্কৃত নেতা এম এ বারী আজাদ, কুয়াকাটা পৌর শ্রমিক লীগের সভাপতি আব্বাছ কাজী প্রমুখ।

এসময় বক্তরা বলেন, বিষয়টি আপোষ মিমাংসাযোগ্য মামলা হলেও ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা অনৈতিকভাবে প্রভাবিত হয়ে উদ্যেশ্যমূলকভাবে আদালতে মনগড়া প্রতিবেদন দিয়ে রাজনৈতিক ও পারিবারিক দ্বন্দের শোধ নিয়েছেন। প্রতিবাদ সভায় বক্তরা, মিথ্যা এ চাঁদাবাজি মামলাটি পুনরায় প্রশাসনিক তদন্তের অনুরোধ করেছেন।

 

আপনার মতামত লিখুন :