কুয়াকাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান- ৬টি খাবার হোটেলকে ৬০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারি ২০২১

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: কুয়াকাটায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন ও পচাবাসি খাবার রাখার দায়ে ৬টি খাবার হোটেলকে ৬০ হাজার ৫’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান অাদালত। অপরদিকে অবৈধ দখলে থাকা জেলা পরিষদের ডাকবাংলো ঝিনুক ও স্নেহা দখলমুক্ত এবং সিলগালা করে দেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অাবু হাসনাত মোহাম্মাদ শহিদুল হক। এসময় জুয়া খেলার অভিযোগে ৪ টি কেরাম বোড জব্দ করে নিয়ে যায়। বৃহস্পতিবার দুপুর থেকে শেষ বিকেল পর্যন্ত চলে এ অভিযান। এতে সহযোগিতা করেন ট্যুরিস্ট পুলিশ,মহিপুর থানা পুলিশ ও অানসার ভিডিপি।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, মায়ের দোয়া খাবার হোটেল ১০ হাজার,বামনা হোটেল ১০ হাজার, মায়ের দোয়া বিরানী হাউজ ১০ হাজার,খাবার ঘর ১০ হাজার,সী গার্ল রেস্টুরেন্ট ১০ হাজার,পটুয়াখালী জয় হোটেল এন্ড রেস্টুরেন্ট১০ হাজার ও একটি মটোর সাইকেল কে ৫’ শত টাকা জরিমানা করা হয়। এসময় উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহরাফ হোসাইন,ইনস্পেক্টর এম এম মিজানুর রহমান,শেখ মঈনুল ইসলাম,কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার,মহিপুর থানার এস আই আসাদুজ্জামান প্রমূখ।

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান,অস্বাস্থ্যকর পরিবেশ, পচা বাসি খাবার রাখার দায়ে ৬ টি খাবার হোটেলকে জরিমানা করা করা হয়েছে। এছাড়া দীর্ঘদিন যাবত জেলা পরিষদের পরিত্যক্ত ঘোষিত স্নেহা ও ঝিনুক ডাকবাংলো অবৈধভাবে দখলে ছিলো। দখলমুক্ত করে সিলগালা করা হয়। তিনি আরও জানান নিরাপদ কুয়াকাটা গড়ে তুলতে এ অভিযান অব্যাহত থাকবে।

 

আপনার মতামত লিখুন :