আল-জাজিরা কর্তৃক মিথ্যা এবং ভিত্তিহীন সংবাদ পরিবেশন করার প্রতিবাদে সমাবেশে

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারি ২০২১

সভাপতির বক্তব্যে ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদীপ এম এ ভাসানী বলেন, আল জাজিরা দেশপ্রেমিক সেনাবাহিনী এবং বাংলাদেশ রাষ্ট্রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। দেশ যখন গণতান্ত্রিক অগ্রযাত্রায় উন্নয়নের মহাসড়কে ঠিক তখন আল জাজিরা এবং বিদেশী এজেন্টদের অপতৎপরতা মেনে নেয়া হবে না। আল-জাজিরা অবশ্যই ক্ষমা চাইতে হবে। অন্যথায় আল-জাজিরাকে বর্জন করার ডাক দেয়া হবে।

তিনি আরো বলেন দেশপ্রেমিক সেনাবাহিনী আমাদের সার্বভৌমত্বের প্রতীক। মহান মুক্তিযুদ্ধ তাদের অংশগ্রহণসহ অনেক বিরত্বের অবদান রয়েছে। বিভিন্ন প্রাকৃতিক ও রাজনৈতিক দুর্যোগে দেশপ্রেমিক সেনাবাহিনীর ভূমিকা প্রশংসিত। শান্তি মিশনেও তাদের গৌরবোজ্জল ভূমিকা বিশ্ববাসী জানেন। তাই দেশপ্রেমিক সেনাবাহিনী অতীত ও বর্তমান সুনাম বিনষ্ট করার পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে বাধাগ্রস্থ করার জন্যই আল-জাজিরা ও তার পেছনের নেপথ্যে নায়কদের এই হীন ষড়যন্ত্র এবং চক্রান্তের অংশ। আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ন্যাপ ভাসানীর চেয়ারম্যান জননেতা এমএ ভাসানীর সভাপতিত্বে অদ্য ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে দেশপ্রেমিক সেনাবাহিনী ও বাংলাদেশ সরকারকে নিয়ে আল-জাজিরা কর্তৃক মিথ্যা-বিভ্রান্তি ও আপত্তিকর এবং ভিত্তিহীন সংবাদ পরিবেশন করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কনজারভেটিব পার্টির সভাপতি মোঃ আনিসুর রহমান দেশ, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ রোকন উদ্দিন পাঠান, ন্যাপ-ভাসানীর মহাসচিব মোঃ রেদওয়ান সিকদার বাংলাদেশ ডেমোক্রেটিক পার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক সিদ্দিকুর রহমান, শহীদ কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতিকাজী মাসুদ আহমেদ রিজভী, আওয়ামী পার্টি বাংলাদেশ এর সভাপতি গোলাম মোস্তফা সরকার প্রমুখ নেতৃবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :