ঝিকরগাছায় দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: ধর্ষক অস্ত্র গুলিসহ আটক

প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২১
ধর্ষক অভি ইসলাম প্রান্ত

মোঃ রাসেল ইসলাম,স্টাফ রিপোর্টার: যশোরের ঝিকরগাছা থানাধীন এলাকায় দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক অভি ইসলাম প্রান্ত(২৬)কে একটি দেশীয় পিস্তল ও এক রাউন্ড গুলিসহ আটক করেছে পুলিশ সদস্যরা।

রবিবার রাতে ঝিকরগাছা উপজেলার বাঁকড়া এলাকা থেকে তাকে হাতেনাতে আটক করে পুলিশ।

গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দশম শ্রেণির এক ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হলে অভি ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে তার যশোরের বাড়িতে ধর্ষণ করে। এসময় ধর্ষক প্রান্ত ধর্ষণের ঘটনা ভিডিও করে এবং ঘটনাটি কাউকে বললে ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকিও দেয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা ১৬ জানুয়ারি রাতে ঝিকরগাছা থানায় মামলা করেন।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন, ধর্ষক প্রান্তকে রবিবার রাতে বাঁকড়া থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তার স্বীকারোক্তিতে ঝিকরগাছার কাটাখাল বঙ্গবন্ধু পার্কের বটগাছের গোড়ায় পুতে রাখা একটি দেশিয় পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এতেও পৃথক মামলা হয়েছে। এর আগে প্রান্তর নামে ঝিকরগাছা থানায় দ্রুত বিচার আইনে ৩ টি, অস্ত্র আইনে ২ টি, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি, ছিনতাই ঘটনায় ৬ টিসহ সর্বমোট ১৬টি মামলা রয়েছে।

ওসি আরো জানান, ধর্ষক অভি ইসলাম প্রান্ত ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো। অভি ইসলাম প্রান্ত যশোরের পুরাতন কসবা এলাকার বাসিন্দা। সে বেশ কয়েক বছর ধরে ঝিকরগাছার কৃষ্ণনগরে নানা বাড়িতে থাকে।

আপনার মতামত লিখুন :