কুষ্টিয়ার মিরপুরে দারুস সালাম একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২০

কুষ্টিয়ার মিরপুরে দারুস সালাম একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের খেলার মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র হাজী এনামুল হক বলেন, খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতি বিশ্ববাসীর কাছে সহজেই পরিচিতি লাভ করে। যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে ক্রীড়া চর্চা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

সুষ্ঠু ও সুন্দর জাতি গঠনে লেখাপড়ার পাশাপশি খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় শরীর ও মন সুস্থ থাকে। খেলাধুলা বিনোদনের অন্যতম মাধ্যম। তিনি শিক্ষার্থীদেরকে সৎ যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তোলার আহ্বান জানান। দারুস সালাম একাডেমীর সভাপতি অধ্যাপক জোমারত আলীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, দারুস সালাম একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি শাহজাহান আলী মোল্লা, পৌর কাউন্সিলর জমির উদ্দিন, আব্দুস সালাম, পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন আলী মন্ডল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন দারুস সালাম একাডেমীর অধ্যক্ষ ইব্রাহীম খলিল। বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওঃ গোলাম মুস্তফার পরিচালনায় এ সময়ে বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমির হামজা, ওসমান গণি, আবু তাহের, হালিমা খাতুন, প্রিয়াংকা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :