রাজাপুরের সাতুরিয়া ইউপিতে নৌকার মনোয়ন প্রত্যাশী সৈয়দ মাইনুল হায়দার নিপুর সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২১

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাতুরিয়া ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি সৈয়দ মাইনুল হায়দার নিপু শুক্রবার রাতে রাজাপুর সাংবাদিক ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সভায় রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি সাংবাদিক রহিম রেজা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন রাজাপুর সাংবাদিক ক্লাবের সহ সভাপতি আলমগীর শরীফ, রাজাপুর সাংবাদিক ক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক, সাংবাদিক আতিকুর রহমান, আমিনুল ইসলাম ও সমাজসেবক সৈয়দ আবুল বাসার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ মাইনুল হায়দার নিপু জানান, তিনি কলেজ জীবনে ছাত্রলীগ সংগঠনে যুক্ত হন ও কাউখালী কলেজ ছাত্র সংসদে ১৯৯৪-৯৫ সনে এজিএস মনোনীত হন। ১৯৯৭ সনে বাংলাদেশ ছাত্রলীগ রাজাপুর থানা শাখার যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত হন। দক্ষিণ কোরিয়ায় প্রবাস জীবনে নিপু বঙ্গবন্ধু পরিষদের তথ্য গবেষণা সম্পাদক পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। দেশে ফিরে বাংলাদেশ আওয়ামী যুবলীগে যুক্ত হয়ে বর্তমানে রাজাপুর উপজেলা শাখার ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক পদে আছেন। আওয়ামীলীগের সম্মেলনে সাতুরিয়া ইউনিয়ন শাখার সহ-সভাপতি নির্বাচিত হন। সমাজ সেবা ও সমাজ কল্যান মূলক কাজের সাথে নিজেকে আত্মনিয়োজিত রেখেছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার পূরণে কাজ করতে মাইনুল হায়দার নিপু দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। নিপু আরও বলেন, বাংলাদেশ যখন উন্নয়নের পথে তখন উপমহাদেশ খ্যাত শেরে-ই বাংলা এ.কে ফজলুল হকের জন্মস্থান রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নটি উন্নয়নের চেয়ে অনেকাংশে অবহেলিত। জনগনের দোয়া ও সহযোগীতা পেলে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ১ নং সাতুরিয়া ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে চেয়ারম্যান পদে মনোনয় প্রত্যাশা করছি, আশা করি দল মূল্যায়ন করবে।

মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে সাতুরিয়া ইউনিয়নের উন্নয়নে নিজেকে আত্মনিয়োগ করতে চাই। শিক্ষা, স্বাস্থ্যসহ সামাজিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করতে আগ্রহ প্রকাশ করে তিনি জানান, সকলকে সাথে নিয়ে মাদকমুক্ত যুব ও ছাত্র সমাজ গড়ে সাতুরিয়া ইউনিয়নকে আদর্শিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে সকলের সহযোগী কামনা করেছেন তিনি।

 

আপনার মতামত লিখুন :