শ্রমিকদের ন্যায দাবি আদায়ের লক্ষ্যে ত্রি-পাক্ষিক আলোচনার আবেদন

প্রকাশিত : ৭ জানুয়ারি ২০২১

উজ্জল হোসেন, নারায়ণগঞ্জ: বাংলাদেশ শ্রম আইন ২০০৬ এর ২১০ (১) এর ধারা মোতাবেক ১৩ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে ত্রি-পাক্ষিক আলোচনার জন্য সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে আবেদন করেন নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ। মঙ্গলবার (৫ জানুয়ারী) সংগঠনটির সভাপতি মোজাম্মেল হকের নেতৃত্বে বিভিন্ন দপ্তরে গিয়ে দিন ভর এ আবেদন জমা দেন।

শ্রমিকদের ন্যায দাবি আদায়ের লক্ষ্যে ত্রি-পাক্ষিক আলোচনার জন্য নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের পক্ষে অনুলিপি প্রদান করা হয়, নারায়ণগঞ্জ (সদর-বন্দর)-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, উপ-মহাপরিদর্শক, কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তর নারায়ণগঞ্জ, স্কোয়াড কমান্ডার সিপিএসসি নারায়ণগঞ্জ, সভাপতি ও সাধারন সম্পাদক নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রী, সভাপতি ও সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতি, ভারপ্রাপ্ত কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর মডেল থানা, প্রধান উপদেষ্টা নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন।

এছাড়াও, মালিক সমিতির বরাবর ১৩ দফা দাবি বাস্তবায়নের জন্য আবেদন (২ কপি), ১৩ দফা দাবী দাওয়া হ্যান্ড বিল কপি প্রদান করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক তুলসি ঘোষ, যুগ্ম-সাধারণ সম্পাদক স্বপন মিয়া, সাংগঠনিক সম্পাদক এ. কে পিন্টু, কোষাধক্ষ আমির হোসেন খোকা।

 

আপনার মতামত লিখুন :