বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হবে: শেখ তন্ময়

প্রকাশিত : ৩ জানুয়ারি ২০২১

শেখ সাইফুল ইসলাম কবির:বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার যে স্বপ্ন তা আমাদের বাস্তবায়ন করতে হবে। জাতির পিতার আদর্শ আপনারা নষ্ট করবেন না। তিনি শনিবার বিকেলে বাগেরহাটে ফকিরহাটের কাটাখালী বাসস্ট্যান্ড চত্বরে বাগেরহাট জেলা আওয়ামীলীগ আয়োজিত গণতন্ত্র বিজয় দিবস উপলক্ষে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। তিনি আরো বলেন, বাগেরহাটে মোংলা বন্দর আছে, সুন্দরবন আছে, আপনারা আছেন, জনগণের কল্যাণে কাজ করুন। আপনারা জনগণের হোন। তিনি পুলিশ ও র‌্যাব বাহিনীর প্রতি আহবান জানিয়ে বলেন, অপরাধি যে দলের হোক না কেন তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনুন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট ভুইয়া হেমায়তে উদ্দিন, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত কুমার অধিকারি, বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুল আলম সাহেব, মনোয়ার হোসেন টগর, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, নকিব নজিবুল হক নজু, প্রচার সম্পাদক তালুকদার নাজমুল কবির ঝিলাম, অর্থ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু, ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাস প্রমুখ।

সমাবেশে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহন করেন। করোনা সংক্রমন শুরু হওয়ার পরে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত একমাত্র ও প্রথম জনসভা হওয়ায় নেতাকর্মীদের সতস্ফুর্তভাবে অংশগ্রহনে কাটাখালি মোড় জন সমুদ্রে পরিনত হয়। সভা শুরুর আগে বাগেরহাট জেলার ৯টি উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মীরা মিছিল সহকারে সভা স্থলে এসে হাজির হয়। এসময় সভা স্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে জনসমুদ্রে পরিনত হয়।

 

আপনার মতামত লিখুন :