অগ্নিবীনা ক্রীড়াচক্রের উদ্যোগে ডে-নাইট ক্রিকেট টুর্ণামেন্টে এবিনেটের জয়

প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২০

অগ্নিবীনা ক্রীড়াচক্রের উদ্যোগে মরহুম রাকিবের স্মৃতি স্মরণে ডে-নাইট ক্রিকেট টুর্ণামেন্ট এর আয়োজন করা হয়। শুক্রবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাত ১১ টায় নগরীর কে, বি সাহা বাইলেন আমলাপাড়া মার্দ্রাসা সংলগ্ন এলাকায় এ আয়োজন করা হয়।১৬ই ডিসেম্বর থেকে বিভিন্ন টিমের খেলোয়াররা অংশগ্রহন করলেও জয় পরাজয়ের মধ্যখানে ফাইনালে নিজেদের জায়গা করে নেন এবিনেট ও আমলাপাড়া নাইট রাইডার্স।

৬ ওভারের ফাইনাল খেলায় দুই দলের ১৪ জন খেলোয়ার নিজেদের মানরক্ষার যুদ্ধে অংশগ্রহন করেন। তবে শেষ রক্ষা করতে পারেননি অধিনায়ক রিয়াদের দল আমলাপাড়া নাইট রাইডার্স। আর শিরোপা জয় করে কাপ ছিনিয়ে নেন অধিনায়ক জাহিদের দল এবিনেট। শিরোপা জয়ী জহিদের দল এবিনেটের পক্ষে মাঠে খেলতে নেমেছেন ও অতিরিক্ত হিসেবে ছিলেন, রিয়াদ, হৃদয়, পাপ্পু, সোহেল, সজীব, ইশান, সৌরভ, সিয়াম ও ফরিদ।

আর আমলাপাড়া নাইট রাইডার্স এর পক্ষে মাঠে ছিলেন, পাপ্পু-২, ইমরান নিশু আনন্দ, শাকিল, জাহিদ-২, রিয়াদ। তবে শেষ পর্যন্ত ফাইনাল খেলায় শিরোপা জয় না করতে পারলেও রানার্স আপে নিজেদর অবস্থান ধরে রাখতে সক্ষম হয়েছেন তারা।

আমলাপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি নুরুল ইসলাম সরদারের পক্ষে হীরা সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিক সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাদশা সরদার, শরীফ হোসেন, কালু সরদার, হেলাল উদ্ধিন, নান্নু মিয়া, সোহেল হোসেন, সাইফুল ইসলাম সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন :