বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে গলাচিপায় মানববন্ধন

প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ – এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের সামনের সড়কে উপজেলার সকল পর্যায়ের সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার, উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) মো. নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম, গলাচিপা সরকারি ডিগ্রি কলেজের সহকারি অধ্যক্ষ আব্দুর রশিদ মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা এআরএম সাইফুল্লাহ, চিকনিকান্দি ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে আবারো ৭১’র পরাজিত শক্তি সোচ্চার হয়েছে। মৌলবাদী ও উগ্রপন্থিদের কাছ থেকে দেশকে ও দেশের স্বার্বভৌমত্ব রক্ষার জন্য সকলকে সজাগ থাকতে হবে। স্বাধীন বাংলাদেশের স্থপতি, সোনার বাংলার রূপকার, জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা।

আপনার মতামত লিখুন :