মুজিব শতবর্ষে-দেশর সকল আশ্রয়হীনকে শেখ হাসিনা সরকার গৃহের ঠিকানা দিবে

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০২০

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী): মুজিব শতবর্ষে-দেশের সকল আশ্রয়হীনকে শেখ হাসিনা সরকার গৃহের ঠিকানা দিবে। শনিবার পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের চার-আনি বাউরিয়া আশ্রয়ণ প্রকল্পের গরীব অসহায় পরিবারকে করোনা পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার, একথা বলেন।

তিনি বর্তমান সরকারের, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরীব অসহায় ও আশ্রয়হীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প ও গৃহনির্মাণ করে ঠিকানা দিয়েছে যা বিশ্বে বিড়ল দৃষ্টান্ত। তিনি সকল আশ্রয়ণ পরিবারকে বাল্য বিবাহ রোধ, ছেলে মেয়েদের লেখাপড়া বিষয়ে অনুরোধ করেন। সভায় পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, বিশ্বের এই মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বর্তমান সরকার গরীব অসহায় ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নানাবিধ কর্মসূচী নিয়েছে এবং তার সুফল দেশের গরীব অসহায় মানুষ পাচ্ছে।

মাস্ক বিতরণ
তিনি বলেন দেশের কোন গরীব অসহায় মানুষ না খেয়ে মারা যায়নি। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গলাচিপা উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ্, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, পল্লী বিদ্যুৎ সমিতির জিএম মাঈনুদ্দিন আহম্মেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. হুমায়ুন কবির।
সভাপতিত্ব করেন আমখোলা ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মনির। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাখালী ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন আশ্রয়ণ প্রকল্প সমিতির সম্পাদক মো. সহিদ পাঠান।

 

আপনার মতামত লিখুন :