সাতক্ষীরায় ঘুমন্ত মায়ের পাশ থেকে নবজাতক চুরি

প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২০
ছবি: কুয়াটাকা নিউজ।

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার হাওয়ালখালীতে দিনদুপুরে মায়ের পাশে ঘুমিয়ে থাকা অবস্থায় ১৫ দিনের নবজাতককে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালি গ্রামে এ ঘটনা ঘটে।

চুরি হওয়া নবজাতক সোহান হোসেন (১৫দিন) সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালি গ্রামের সোহাগ হোসেন ও ফাতেমা খাতুন দম্পত্তির সন্তান।

নবজাতকের মা ফাতেমা খাতুন জানান, বৃহস্পতিবার দুপুরে ঘরের বারান্দায় মশারির নিচে ছেলেকে পাশে নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পর ঘুম থেকে উঠে দেখি ছেলে পাশে নেই। অনেক খোঁজাখুঁজি করেও ছেলেকে খুঁজে পায়নি।

এদিকে দিনদুপুরে চুরি হওয়া নবজাতক শিশু সোহানকে উদ্ধারে পৃথকভাবে কাজ শুরু করেছে সদর থানার পুলিশ ও পিবিআই। শুক্রবার দুপুরে শিশুটির পিতা সোহাগ হোসেন সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। শিশুটির মা ফতেমা খাতুন তার ১৫দিনের বাচ্চা সোহানকে দ্রত উদ্ধারের দাবী জানিয়েছেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, অত্যন্ত দরিদ্র পরিবার হাওয়ালখালি গ্রামের সোহাগ হোসেন ও ফতেমা দম্পত্তি। তাদের ১৫দিনের নবজাতক মায়ের পাশ থেকে বৃহস্পতিবার বিকালে চুরি হয়ে যায়। সন্ধ্যার পর ঘটনাটি আমরা জানতে পারি। তাৎক্ষনিক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে কয়েক দফায় আমরা ওই এলাকায় গিয়েছি। তবে শিশুটির এখনও কোন সন্ধান করা যাইনি। পুলিশ তৎপর হয়ে কাজ করছে। আশাকরছি দ্রুতই রহস্য উদঘাটন ও নবজাতকটিকে খুঁজে বের করা হবে।

আপনার মতামত লিখুন :