এটা কোন রাজনৈতিক সংগঠন না: ব্যারিষ্টার মার-ই-য়াম

প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২০

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের কার্যকরী সদস্য ব্যরিষ্টার মার- ই-য়াম খন্দকার বলেছেন, এটা কোন রাজনৈতিক সংগঠন না। আপনারা এটাকে রাজনীতিমুক্ত রাখুন এবং আমি শেষ পর্যন্ত এ সংগঠনের সাথে যুক্ত থাকবো। অন্ধ ও বধিরদের জন্য নারায়ণগঞ্জে একটি হাসপাতালে ও বহুতল ভবন নির্মানের জন্য আবেদন করা হয়েছে। একটি কুচক্রী মহল তৈমুর আলম খন্দকারের ভাল কর্মকে খারাপ ভাবে তুলে ধরছে। এজন্য সকলকে সর্তক থাকার আহবান জানান। বিশ্ব সাদাছড়ি দিবস উপলক্ষে সাদা ছড়ি বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

শনিবার (১৪ নভেম্বর) সকাল ১১ টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যান সমিতি নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে ও টাইম টু গিভ এর সহযোগিতায় এবং জাতীয় বধির সংস্থা জেলা সভাপতি, জাতীয় অন্ধ কল্যান সমিতির জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত নাসিক ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু,১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলন খন্দকার খোরশেদ,সংরক্ষিত মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি,টাইম টু গিভের এডমিন ওয়াহিদ সাদত বাবু,বিকেএমইএর পরিচালক মোঃ কবির বাবু, এড সামসুজ্জামান খোকা,সাবেক কাউন্সিলর দিলারা মাসুদ ময়না, হেল্প দি ওয়ানস ইন নিড প্রতিষ্ঠাতা মোঃ আহসান আল হাসান,সমাজসেবক মোঃ শাহজাহান খন্দকার,মোতালিব মিয়া, আফজাল রি রোলিং মিলস এমডি সারোয়ার হোসেন টিটু, শিক্ষানুরাগী মোঃ সরকার আলম,আমির হোসেন ভুলু প্রমুখ। পরে অন্ধদের মাঝে সাদাছড়ি বিতরন করা হয়।

আপনার মতামত লিখুন :