পুলিশের অভিযানে ধর্ষন মামলার আসামী ইয়ারাব গ্রেফতার

প্রকাশিত : ১২ নভেম্বর ২০২০
ছবি: ইমরান সরদার।

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: কিশোরী ধর্ষনের অভিযোগে কলারোয়া থানায় মামলা হওয়ার ০২ ঘন্টার মধ্যে আসামী ইয়ারাব হোসেন কে গ্রেফতার করেছে কলারোয়া থানা পুলিশ। থানা সূত্রে জানা গেছে,ধর্ষিতার পক্ষে বাড়ীর লোকজন থানায় এসে মামলা দিলে বৃহস্পতিবার(১২ নভেম্বর) আনুমানিক ২’৩০ মিনিটের দিকে আসামীর গন্তব্য স্থল কলারোয়া থানাধীন কাজিরহাট বাজার এলাকা থেকে আসামী ইয়ারাব কে গ্রেফতার করা হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মীর খায়রুল কবীর জানিয়েছেন,মামলা রুজু হওয়ার পর সাতক্ষীরা জিলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান,পিপিএম(বার) এবং জনাব মোঃ মির্জা সালাহউদ্দিন, জিলা অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল,সাতক্ষীরা মহোদ্বয়ের নির্দেশনায় আসামী ইয়ারব কে ধরতে থানার এসআই(নিঃ) মোঃ ইস্রাফিল হোসেন, এএসআই(নিঃ) মোঃ আছাবুর রহমান সরদার সহ সঙ্গীয় পুলিশের একটি দল কাজিরহাটে পাঠানো হয়।

গোপনীয় তথ্য মোতাবেক কাজিরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষন মামলার আসামী ইয়ারাব কে গ্রেফতার করা হয়।ইয়ারাবের বাড়ী কলারোয়া থানার উত্তর বহুড়া গ্রামে,তার পিতার নাম:- ইব্রাহীম হোসেন। আসামী ইয়ারাব কে সাতক্ষীরা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :