মোমবাতির আলোক প্রজ্জ্বলন করে দশমিনায় মৌন মিছিল

প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।। দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ, নারীর প্রতি সহিংসতা, নিপীড়নকারীদের শাস্তি ও পরিকল্পিত নৈরাজ্যের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশ ক্রমে পটুয়াখালীর দশমিনা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এসএম রকিবুল হাসান (রাজিব) এর নেতৃত্বে মোমবাতির আলোক প্রজ্জ্বলন করে মৌন মিছিল করেন। উপজেলা ছাত্রলীগের আয়োজনে শনিবার সন্ধায় উপজেলা পরিষদ চত্তর থেকে মোমবাতি প্রজ্জ্বলন করে উপজেলার গুরুরত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে শুরুস্থলে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ”লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজ মিয়া, সাবেক ছাত্র নেতা, উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহামুদ লিটন, উপজেলা আ”লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. উত্তম কুমার কর্মকার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসান সেরেনিয়াবাদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক কামরুল হাসান ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন নাহার প্রতি প্রমূখ।

বক্তরা বলেন ঢাকা বিশ্ববিদ্যালয়, এমসি কলেজ, নোয়াখালীসহ দেশের বিভিন্ন যায়গায় সংগঠিত ধর্ষণ, নারীর প্রতি সহিংসতা ও নিপীড়ন, নৈরাজ্য, অনৈতিক কর্মকান্ডে জড়িত নরপশুদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন । পাশাপাশি এ সকল ঘৃন্য কাজকে পুঁজি করে যারা রাজনৈতিক স্বার্থ ও প্রতিহিংসা চারিতার্থ করতে চায় তাদের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারন করেন। উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এতে অংশ নেয়।

 

আপনার মতামত লিখুন :