নোয়াখালীর ঘটনায় অপরাধীদের সর্বোচ্চ শাস্তির আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রীর

প্রকাশিত : ৬ অক্টোবর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় অপরাধীদের সর্বোচ্চ শাস্তির আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, এ ধরনের জঘন্য অপরাধ যারা করে তাদের আইনানুযায়ী সর্বোচ্চ শাস্তি হওয়া উচিত।মঙ্গলবার (৬ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নোয়াখালীর ঘটনা চরম বর্বরতা।

এ ঘটনায় দুইজন বাদে সবাইকে গ্রেপ্তার করা হয়েছে। এখানে কোনো ধরনের গাফিলতি নিরাপত্তাবাহিনী দেখায়নি। খুব শিগগিরই আমরা অপরাধীদের আইনের মুখোমুখি করবো। নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের একটি গ্রামে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, কয়েকজন যুবক একজন নারীকে বিবস্ত্র করে মারধর করছে।

তাদের একজন পা দিয়ে ওই নারীর মুখ চেপে ধরেছে। বারবার আকুতি জানানোর পরও তার ওপর নির্যাতন থামেনি। গত ২ সেপ্টেম্বর এ ঘটনা ঘটে। ঘটনার ৩২ দিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরাল হওয়ার পর ৪ অক্টোবর বিষয়টি প্রকাশ্যে আসে। এ ঘটনায় মামলা করা হয়েছে। এ পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :