গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী, প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় অপহৃত এক কিশোরীকে উদ্ধারসহ এর সংঙ্গে জড়িত এক যুবককে আটক করেছে র‌্যাব-৮।র‌্যাব জানায়,শনিবার রাত আনুমানিক সাড়ে ১০ টায় র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো. রবিউল ইসলাম এর নেতৃত্বে বরিশাল জেলার পূর্ব পাংশা বাবুগঞ্জ এলাকায় অভিয়ান পরিচালনা করে মূল অপহরণকারী বরিশাল জেলার উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের শোলক গ্রামের নির্মল করের ছেলে অনিক কর (২৮)কে আটক করা হয়।

র‌্যাব আরও জানায়, মাদারীপুর জেলার সদর উপজেলার চতুরপাড়া গ্রামের নিখিল বিশ্বাস (৬৫) এর নিজ বাসা হইতে পলাশ রানী দে (১৭)কে ছদ্ম নাম উদ্ধার করা হয়। রবিবার সকালে উদ্ধারকৃত কিশোরীকে ও আটককৃতকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়।ঘটনার বিবরণে জানাযায়, গলাচিপা উপজেলার অন্তর্গত গত ২০ সেপ্টেম্বর দুপুর ১২ টায় কিশোরীকে বাসার সামনে হইতে তাহার ইচ্ছার বিরুদ্ধে আপহরণ করে নিয়ে যায়।

অপহৃত কিশোরীর পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও কোথাও না পেয়ে তার পিতা পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি নিখোঁজ জিডি করেন (পটুয়াখালী জেলার গলাচিপা থানার জিডি নং-৮৪০ তাং- ২০/০৯/২০২০ইং)।এব্যাপারে কিশোরীর পিতা বাদী হয়ে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

 

আপনার মতামত লিখুন :