গলাচিপায় দূর্গাপূজা উপলক্ষে জরুরি আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২০

সজ্ঞিব দাস,গলাচিপা,পটুয়াখালী : পটুয়াখালীর গলাচিপা উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার উপজেলা হলরুমে আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষে বাজার নিয়ন্ত্রন অবৈধ বালু উত্তোলন, চাল পেঁয়াজ ও মাদক নিয়ন্ত্রন সহ নানাবিধ বিষয় নিয়ে এক বিশেষ আইন শৃংখলা মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট আশিষ কুমার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান ওয়ানা মার্জীয়া নিতু, উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরদার শাহ আলম , উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মনিরুল ইসলাম , থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো.হুমায়ুন কবির প্রমূখ।

সভায় করোনা পরিস্থিতি এবং আসন্ন শারদীয় দুর্গাপূজাসহ এলাকার নানাবিধ সমস্যা নিয়ে বক্তব্য রাখেন পানপট্টি ইউপি চেয়ারম্যান মো.আবুল কালাম, গোলখালী ইউপি চেয়ারম্যান মো.নাসির উদ্দিন ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোসা.সালমা ওয়াহিদ। এছাড়া আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ, সরকারি কর্মকর্তারা আইন শৃঙ্খলা বিষয়ক নানাবিধ প্রস্তাব সভায় উপস্থাপনা করেন।সভায় বিভিন্ন বক্তারা নানাবিধ প্রস্তাব নিয়ে গরুচুরি, মাদক নিয়ন্ত্রণ, অবৈধভাবে বালু উত্তোলন, খাস জমি দখল বিষয়ে উত্তরণের জন্য নির্বাহী অফিসার সকলের মতামত নিয়ে পরবর্তী সিদ্ধান্ত ও বাস্তবায়নের জন্য সবধরনের আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে জানিয়েছেন।

নির্বাহী অফিসার আশিষ কুমার জানান, গলাচিপার সার্বিক আইনশৃংখলা উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি যে কোন অনিয়ম দূর্নীতি প্রতিরোধ ও আইনি সহযোগিতার জন্য রাজনৈতিক নেতৃবৃন্দ জনপ্রতিনিধি গণমাধ্যম কর্মী সহ সকলের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা মো.আবদুল মন্নান মিয়া সার্বিক সহযোগিতা করেন।

 

আপনার মতামত লিখুন :