দশমিনা থানা অফিসার ইনচার্জ মোঃ জসীমের মহানুভবতায় প্রানে বেঁচে গেল বৃদ্ধা

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২০

দশমিনা প্রতিনিধি সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী: দশমিনা থানা অফিসার ইনচার্জ মোঃ জসীমের মহানুভবতায় প্রানে বেঁচে গেল বৃদ্ধা দশমিনা থানা অফিসার ইনচার্জ মোঃ জসীমের মহানুভবতায় প্রানে বেঁচে গেল বৃদ্ধা পটুয়াখালীর দশমিনায় অসুস্থ মাকে চিকিৎসার কথা বলে সড়কে ফেলে রেখে গেছেন তার সন্তানেরা। এঘটনা জানতে পেয়ে আজ দুপুরে দশমিনা থানা অফিসার ইনচার্জ মোঃ জসীমের নেতৃত্বে পুলিশ সদস্যরা জয়নব বেগমকে (৭০) উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার ব্যাবস্থা করেছেন।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানাগেছে, একমাস আগে বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের জয়গড়া গ্রামের মৃত আলাউদ্দিন আকন এর স্ত্রী জয়নব বেগমকে (৭০) তার ছেলে আরিফ আকন ও মেয়ে রুনু বেগম তার মাকে চিকিৎসা করানোর কথা বলে একটি অটো ভ্যানে করে দশমিনা উপজেলার সার্ভে কলেজের পাশে ফেলে রেখে যায়। স্থানীয় কিছু মানুষ জয়নব বেগমকে খাবার দিয়ে তাকে বাচিয়ে রাখলেও তার ঘুমানোর যায়গা হয় দশমিনা পটুয়াখালী সড়কের পাশে একটি পরিত্যাক্ত ঘরে। জয়নব বেগমকে তার সন্তানদের ফেলে যাওয়ার ঘটনা লিখে স্থানীয় এক যুবক ফেসবুকে পোষ্ট দিলে দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জসীম আজ বৃহস্পতিবার দুপুরে জয়নব বেগমকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করান এবং তাকে নতুন পেষাক কিনে দেন।

দশমিনা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান জানান, জয়নব বেগম বর্তমানে শাররীক ভাবে খুব দূর্বল তার পুরো চিকিৎসার ব্যায়ভার তিনি বহন করবেন। জয়নব বেগমের দু চোখ দিয়ে অঝড়ে পানি পড়ছে। তিনি জানান, কেন তার সন্তানেরা তাকে মিথ্যা কথা বলে সড়কে ফেলে রেখে চলে গেলেন তিনি তা জানেন না। জয়নব বেগম আরো জানান, যে সন্তানদেও নিজের জীবনের থেকেও আপন মনে করেছি তারা আমার সাথে এরকম করতে পারে আমি স্বপ্নেও ভাবতে পারিনা। দশমিনা থানার ওসি মো: জসীম জানান, জয়নব বেগমের বক্তব্য অনুযায়ী তার ছেলে মেয়েদের খোজ করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :