কলারোয়ায় সরকারি ঘর নির্মাণের অনিয়মের ভিডিও প্রকাশ: সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদা বাজি’র মামলা

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০২০

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় প্রধানমন্ত্রীর দুর্যোগ ও ত্রান মন্ত্রণালয়ের বাসগৃহ প্রকল্পে অনিয়মের ভিডিও প্রকাশ করায় কলারোয়ার সাংবাদিক ইমরান হোসেনের বিরুদ্ধে মিথ্যা চাঁদা বাজি মামলা দিয়েছে চেয়ারম্যান মনিরুল ইসলাম। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে উপজেলা চেয়ারম্যান আমিনুর ইসলাম লাল্টু ৬ নং সোনাবাড়িয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড শীরামপুর গ্রামের বিল্লাল হোসেনকে উপহার দেওয়া প্রধানমন্ত্রীর সেই বাড়িটি সরেজমিনে দেখতে যায়। দেখতে গিয়ে নিম্নমানের ইট,বালু,খোয়া এবং বিভিন্ন জায়গায় ফাটল ধরেছে এমনটি তার চোখে পড়ে এবং তিনি যে ভিডিওটা দেখেছেন ওটা সম্পুর্ন সত্যে।

সরকারের দেওয়া বাড়িতে যা যা থাকা দরকার তার অধিকাংশ কম আছে এবং সঠিক সময়ের মধ্য বাড়ির সকল কার্যক্রম সম্পুর্ন করতে ব্যর্থ হয়েছে চেয়ারম্যান মনিরুল ইসলাম। পরে উপজেলা চেয়ারম্যান সঠিক ভাবে নির্মাণ কাজ করার জন্য নির্দেশ দিয়েছেন উপজেলা পিআয়ু ও ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামকে।উপজেলা চেয়ারম্যান এর নির্দেশের পরে ইউপি চেয়ারম্যান রাত দিন কাজ করে বাকি কাজ সম্পুর্ন করছে বলে স্থানীয়রা জানিয়েছেন।গত শুক্রবার কলারোয়া থানাতে চাঁদা বাজি মামলা করা হয়ছে।

এঘটনায় স্থানীয় সাংবাদিক সহ বিভিন্ন জেলার সাংবাদিক মহল তিব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে।

কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুর ইসলাম লাল্টু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের বাড়িটি আমি নিজে সরেজমিনে গিয়ে পরিদর্শন করেছি সেখানে নিম্নমানের ইট,বালু,খোয়া দিয়ে কাজ করা হয়েছে।অনেক জায়গায় ফাটল ধরা শুরু করেছে। অধিকাংশ কাজ সম্পুর্ন হয়নি।কলারোয়ার সোনাবাড়িয়া ইউনিয়নের শীরামপুর গ্রামের বিল্লাল হোসেনের গৃহ নির্মাণে এই অনিয়মের ভিডিও প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা চাঁদা বাজির মামলা দেন চেয়ারম্যান মনিরুল ইসলাম।
এ বিষয়ে সোনাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম এর ০১৭৩১৪৭৮২৮৫ নাম্বারে ফোন দিলেও তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়

আপনার মতামত লিখুন :