নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যান পরিষদের পক্ষে সংবর্ধনায়: রায়হান কবীর

প্রকাশিত : ৬ সেপ্টেম্বর ২০২০

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যান পরিষদের পক্ষে থেকে বীর রেমিট্যান্স যোদ্ধা মো.রায়হান কবীরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার ( ৫ সেপ্টেম্বর ) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের ৩য় তলায় অবস্থিত মিনামুন চাইনিজ রেষ্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যান পরিষদের সাংগঠনিক সম্পাদক কাজী ছাইদুর রহমান শামীমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যান পরিষদের সভাপতি রতন স্যার,সাধারন সম্পাদক আবু রাহয়ান, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক দীল মোহাম্মদ দীলু,বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ও দৈনিক সবার কন্ঠ পত্রিকার প্রকাশক আলহাজ মো.ফয়েজউদ্দিন আহমেদ লাভলু,সাংগঠনিক সম্পাদক রোটারিয়ার মো.মিজানুর রহমান খোকন, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর থানা শাখার সাধারন সম্পাদক ও দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক মো.সাব্বির আহমেদ সেন্টু প্রমুখ।

সংবর্ধনাকারী মালয়েশিয়া ফেরত মো.রায়হান কবীর বলেন, সেখানকার ঘটে যাওয়া ঘটনায় বাংলাদেশ নয় পুরো বিশ^বাসীকে প্রতিবাদ করতে শিখিয়েছে। আমি সেখানে বাংলাদেশের খেটে খাওয়া শ্রমিকের পক্ষেই কথা বলেছি। ওরা আমাকে গ্রেফতার করেছে। ওরা আমাকে হাতকড়া পড়িয়েছিলো। আমি মনে করি ওরা আমাকে নয় আমার দেশের পতাকাকে হাতকড়া পড়িয়েছিলো। তিনি আরও বলেন,নারায়ণগঞ্জ ৬৯’র গনঅভ্যুথ্থান থেকে শুরু করে দেশের প্রতিটি আন্দোলনেই প্রতিবাদী ও সোচ্চার ছিলো যা আজও বিদ্যমান রয়েছে। এবং আন্দোলনের সুতিকাগার হিসেবে নারায়ণগঞ্জই প্রথম। আমি যতদিন বেচে থাকবেকা ততদিনই অন্যায়ের প্রতিবাদ করে যাবো।

বর্তমান সময়ে দেশের ছাত্র রনাজনীতি সর্ম্পকে রায়হান কবীর বলেন, ছাত্র রাজনীতি এখন সন্ত্রাসীদের হাতে জিম্মি। আমি নিজেও ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। বন্দরে কিশোর গ্যাংয়ের মাত্রা বেড়ে যাওয়া সর্ম্পকে রায়হান বলেন,এদেরকে এথনও থেকে দমন করতে হবে নতুবা এর ভবিষ্যৎ খুবই নাজুক হয়ে পড়বে। নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যান পরিষদ এবং বামাকা’কে ধন্যবাদ জ্ঞাপন করে রায়হান বলেন, ধন্যবাদ দিয়ে আমি আপনাদেরকে ছোট করবো না বরং আমি আপনাদেরকে অনুরোধ করে বলবো, যে কোন ভাল কাজের জন্য আমাকে আপনাদের পাশে রেখে কাজ করার সুযোগ দিবেন।

পরে নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যান পরিষদের পক্ষ থেকে বীর রেমিট্যান্স যোদ্ধা মো.রায়হান কবীরকে ক্র্যাষ্ট তুলে দেন অনুষ্ঠানে আগত সকল নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :