সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে নানা আয়োজনের মধ্য দিয়ে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম.সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আজ ৫ সেপ্টেম্বর সকালে এম সাইফুর রহমানের গ্রামের বাড়ি বাহারমর্দনে কোরআন খতম, মিলাদ মাহফিল দোয়া ও শিরনী বিতরণ করা হয়েছে।

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক ও হবিগঞ্জের সাবেক মেয়র জি.কে গউছ জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানকে সাথে নিয়ে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের কবরে পুষ্পস্তবক অর্পণ করে ,কবর জিয়ারত ও আলোচনা সভায় অংশ নেন।

এ সময় জেলা বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল,ছাত্রদলসহ অংগ সংগঠনের নেতা কর্মীরা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এদিকে সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও মৌলভীবাজারের জেলা ও উপজেলার মসজিদগুলোতে তাঁর রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় ।

উলে­খ্য- বিগত ২০০৯ সালে ৫ সেপ্টেম্বর নিজ বাড়ি বাহারমর্দন থেকে ঢাকায় যাওয়ার পথে ঢাকা-সিলেট মহা সড়কে ব্রাহ্মণবাড়ীয়া জেলার খড়িয়ালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান মৃত্যুবরণ করেন।  তিনি দেশের উন্নয়ন, সিলেট বিভাগসহ নিজ জেলা মৌলভীবাজারে উন্নয়নে নিরলস কাজ করেছেন। দেশের সার্বিক উন্নয়নে ব্যস্ত সময় পার করতেন। এক ব্যতিক্রমি ব্যক্তি ছিলেন।

 

আপনার মতামত লিখুন :