দিনাজপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার করেছে র‌্যাব

প্রকাশিত : ২ সেপ্টেম্বর ২০২০

দিনাজপুরে হত্যা মামলার আসামি মো. সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) দিনাজপুরে হস্তান্তর করা হয়েছে। র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন, গত ২১ জুন সরস্বতীপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আনোয়ারুল ইসলামকে (৩২) একই গ্রামের মো. সফিউদ্দিনের ছেলে মো. সাইফুল ইসলাম (৪০) সন্ধ্যায় বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

পরদিন ২২ জুন সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়নস্থ সুন্দরা জুলুকাপাড়া গ্রামের জনৈক হাসানের জমিতে আনোয়ারুল ইসলামের ক্ষত-বিক্ষত মৃতদেহ পাওয়া যায়। এ ঘটনায় আনোয়ারুলের বোন মোছা. নাসিমা আক্তার কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-৫৪ বলে জানান র‌্যাবের এ কর্মকতা। তিনি আরও বলেন, ঘটনার পর থেকেই র‌্যাব বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত শুরু করে। তদন্তে জানা যায়, আসামি মো. সাইফুল ইসলামের সঙ্গে আনোয়ারুল ইসলামের পূর্ব শত্রুতা ছিল। যার পরিপ্রেক্ষিতে মো. সাইফুল তার সহযোগীদের নিয়ে আনোয়ারুলকে নৃশংসভাবে হত্যা করে। গ্রেফতার এড়াতে আসামি আত্মগোপনে থাকে।

আর ঘন ঘন অবস্থান পরিবর্তন করে। র‌্যাবের অব্যাহত নজরদারিতে মঙ্গলবার মধ্যরাতে র‌্যাব-১৩ এর একটি দল গোপন তথ্যের ভিত্তিতে সদর উপজেলার শেখপুরা ১৭নং রেলঘুন্টি এলাকায় অভিযান পরিচালনা করে সাইফুলকে গ্রেফতার করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন সাইফুল ইসলাম। সাইফুলকে পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 

 

আপনার মতামত লিখুন :