অরুণ চন্দ্র দাসের আত্মার শান্তি কামনায় প্রার্থনা

প্রকাশিত : ২০ আগস্ট ২০২০

ফতুল্লা সংবাদদাতা : লালপুর শ্রীশ্রী গীতা সৎ সঙ্গের সভাপতি ও ফতুল্লা মডেল থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী অরুণ চন্দ্র দাসের আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৯ আগস্ট বলাই শীলের বাড়িতে লালপুর শ্রীশ্রী গীতা সৎ সঙ্গের বাৎসরিক পূজা অনুষ্ঠানে এ বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

পূজা অনুষ্ঠানে লালপুর শ্রীশ্রী গীতা সৎ সঙ্গের সভাপতি ও ফতুল্লা মডেল থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী অরুণ চন্দ্র দাসের আত্মার শান্তি কামনায় সংক্ষিপ্ত স্মৃতিচারণ শেষে বিশেষ প্রার্থনা করা হয় এবং পরে উপস্থিত সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। এসময় বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলীর সুস্থতা কামনায় প্রার্থনা করা হয়।

এ সময় প্রার্থণায় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত মন্ডল, লালপুর বটতলা কালী মন্দির কমিটির সভাপতি নীল রতন দাস, লালপুর শ্রীশ্রী গীতা সৎ সঙ্গের সাধারণ সম্পাদক তপন পান্ডে, ফতুল্লা মডেল থানা পূজা উদযাপন পরিষদের সদস্য রনজিত দাস ও বরুণ দাস সহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :